Monday , September 26 2022
Home / Recent / ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৫৬ অ্যাপ্রেন্টিস

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৫৬ অ্যাপ্রেন্টিস

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৫৬ অ্যাপ্রেন্টিস

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (ডাব্লুবিএসইটিসিএল), ভারতীয় নাগরিকদের কাছ থেকে শিক্ষানবিশ আইন, 1961 এর অধীনে স্নাতক ও প্রযুক্তিবিদ শিক্ষানবিশ হিসাবে আবেদন করেছে পশ্চিমবঙ্গ জুড়ে বিভিন্ন স্থানে অবস্থিত উপ-স্টেশনগুলিতে উল্লিখিত আইনের বিধান অনুযায়ী প্রশিক্ষণ দেওয়ার জন্য: -WBSETCL/Apprentice /2019/01

* দ্রষ্টব্য: কেবলমাত্র জাতীয় শিক্ষানবিশ প্রশিক্ষণ প্রকল্পের (এনএটিএস) পোর্টাল (www.mhrdnats.gov.in) এর সাথে 14.09.2019 এর মধ্যে নাম তালিকাভুক্ত প্রার্থীরা ডব্লিউবিএসইটিসিএল-এর অধীনে শিক্ষানবিশ প্রার্থীর বাছাই প্রক্রিয়া বিবেচনা করবেন।

যোগ্যতাগ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস (ইলেক্ট্রিক্যাল): এআইসিটিই স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে (চার বছরের সময়সীমার পূর্ণ সময়ের কোর্স) গ্র্যাজুয়েশন।

টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস (ইলেক্ট্রিক্যাল): ওয়েস্ট বেঙ্গল স্টেট কাউন্সিল অব টেকনিক্যাল এডুকেশন স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে ডিপ্লোমা (তিন বছরের পূর্ণ সময়ের কোর্স)। সবক্ষেত্রেই ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পাশ করে থাকলে তবেই আবেদন করতে পারবেন।

AGE LIMIT: As on 01.12.2018:
Min. Age
Graduate Apprentice: 22 years

Technician Apprentice: 18 years

অনলাইন আবেদন করা যাবে ১৪ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। http://www.wbsetcl.in/docs/Advertisement%20-%20revised%20-%20Copy-30-8-2019.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তি দেখতে পাওয়া যাবে। নথিপত্র যাচাই/ ইন্টারভিউয়ের বিষয়ে সময়মতো বিস্তারিত জানা যাবে http://www.wbsetcl.inওয়েবসাইট থেকে।

 

 

Check Also

আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022

 ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের  জন্য সম্প্রতি আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022-এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যে …

Leave a Reply

Your email address will not be published.