Multi Skilled Worker Jobs (540 vacancies) in Border Roads Organisation (BRO)

Multi Skilled Worker Jobs (540 vacancies) in Border Roads Organisation (BRO)

16 October, 2019

Multi Skilled Worker Jobs (540 vacancies) in Border Roads Organisation (BRO)

বর্ডার রোডস অর্গানাইজেশন (বিআরও) মাল্টি স্কিল্ড ওয়ার্কার (ড্রাইভার ইঞ্জিন স্ট্যাটিক) এর 540 টি পদের জন্য আবেদন আমন্ত্রণ করছে । পদগুলি হ’ল জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্স (জিআরইএফ), বর্ডার রোডস অর্গানাইজেশন (বিআরও)।

 দক্ষ কর্মী (চালক ইঞ্জিন স্ট্যাটিক)

শূন্যপদের সংখ্যা : 540 নম্বর (ইউআর -221, এসসি-81, এসটি -40, ওবিসি -145, EWS-53)

 

শিক্ষাগত যোগ্যতা: i) স্বীকৃত বোর্ড বা সমমানের কাছ থেকে ম্যাট্রিক।
ii) মেকানিক মোটর / যানবাহন / শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট / শিল্প বাণিজ্য শংসাপত্র / জাতীয় প্রশিক্ষণ জাতীয় প্রশিক্ষণ / বৃত্তিমূলক প্রশিক্ষণের জন্য কাউন্সিলের ট্র্যাক্টরগুলির সার্টিফিকেট প্রাপ্ত।
বা
ডিফেন্স সার্ভিস রেগুলেশনস অনুসারে ড্রাইভার প্লান্ট এবং যান্ত্রিক পরিবহণের জন্য ক্লাস 02 কোর্স পাস করেছে

 

বয়সসীমা: সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 25 বছর।

 

বেতন স্কেল: 18000 টাকা

 

উচ্চ বয়সের শিথিলকরণ: উচ্চ বয়সসীমা এসসি / এসটি-এর জন্য 05 বছর, ওবিসির 03 বছর এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর শিথিলযোগ্য

 

শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদনের যোগ্য।

পদগুলি হ’ল জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্স (জিআরইএফ), বর্ডার রোডস অর্গানাইজেশন (বিআরও)। নির্বাচিত প্রার্থীরা প্রথম দুই বছরের জন্য প্রবেশন থাকবেন।

চূড়ান্ত পরীক্ষার ফলাফলের অপেক্ষায় থাকা প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।


দ্রষ্টব্য:
প্রার্থীদের সীমান্ত সড়ক সংস্থা (বিআরও) দ্বারা নির্ধারিত শারীরিক মান নির্ধারিত শর্তাদি পূরণ করতে হবে বিশদ জন্য দয়া করে অফিসিয়াল অ্যাড দেখুন।

 

প্রার্থীদের বাছাই: প্রার্থীদের নির্বাচন শারীরিক দক্ষতা পরীক্ষা, প্রাকটিক্যাল টেস্ট (ট্রেড টেস্ট), লিখিত পরীক্ষা এবং মেডিকেল পরীক্ষার মাধ্যমে হবে। শারীরিক দক্ষতা পরীক্ষা এবং ব্যবহারিক পরীক্ষা (ট্রেড টেস্ট) অনুষ্ঠিত হবে পুনের জিআরইএফ সেন্টারে।

পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সুনির্দিষ্ট তারিখ, সময় এবং স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এ জাতীয় তথ্যও বর্ডার রোডস অর্গানাইজেশন (বিআরও) এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – www.bro.gov.in

সর্বশেষ তারিখ ও ঠিকানা: পরিবেষ্টনের সহ আবেদন নিম্নলিখিত ঠিকানায় যোগাযোগ করবে হবে –Commandant, General Reserve Engineer Force (GREF) Centre, Dighi Camp, Pune – 411 015তারিখের বা তার পূর্বের 25/11/2019 10/12/2019 আসাম, মেঘালয়, অরুণাচল প্রদেশ, মিজোরাম, মণিপুর, নাগাল্যান্ড, ত্রিপুরা, সিকিম, জম্মু ও কাশ্মীর রাজ্যের লাদাখ বিভাগ, লাহাল-স্পিতি জেলা এবং হিমাচল প্রদেশের চম্বা জেলার পাঙ্গি উপ-বিভাগ, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ এবং আঞ্চলিক প্রার্থীদের জন্য। লাক্ষাদ্বীপ)

অনুমোদনের সাথে নিবন্ধিত পোস্টের মাধ্যমে আবেদনগুলি প্রেরণ করতে হবে।

বর্ডার রোডস অর্গানাইজেশন (বিআরও) এর অফিসিয়াল ওয়েবসাইট – www.bro.gov.in

অ্যাড & অ্যাপ্লিকেশন ফর্ম, নিম্নলিখিত পিডিএফ ফাইলটি দেখুন – বিস্তারিত পরামর্শ দেখুন।

 

 

1Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *