Junior Engineer (Works) in Central Railway:কেন্দ্রীয় রেলওয়ে জুনিয়র প্রকৌশলী

Junior Engineer (Works) in Central Railway:কেন্দ্রীয় রেলওয়ে জুনিয়র প্রকৌশলী

29 June, 2019

Junior Engineer (Works) in Central Railway:কেন্দ্রীয় রেলওয়ে জুনিয়র প্রকৌশলী

জুনিয়র প্রকৌশলী 
No. of Vacancies : 07 (ইউআর-05, এসসি -101, ওবিসি -01)
শিক্ষাগত যোগ্যতা:
i) চার বছর সিভিল ইঞ্জিনিয়ারিংতে স্নাতক ডিগ্রী বা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় / ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং
ii) সিভিল ইঞ্জিনিয়ারিং বা তিন বছর মেয়াদে সিভিল ইঞ্জিনিয়ারিং বা বিএসসি তিন বছরের ডিপ্লোমা বা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় / ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের মৌলিক স্ট্রিমগুলির কোন উপ-প্রবাহের সমন্বয়। 
iii) প্রার্থী ব্যাচেলর ডিগ্রি / ডিপ্লোমাতে কমপক্ষে 60% mark (ওবিসি জন্য 55% এবং এসসি / এসটি প্রার্থীদের জন্য 50%) অবশ্যই সুরক্ষিত থাকতে হবে।
অভিজ্ঞতা: সর্বনিম্ন 01 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স সীমা: সর্বাধিক 33 বছর।
একত্রীকৃত বেতন: ২5000 / – থেকে প্রতি মাসে 30000 / -।
কেন্দ্রীয় রেলওয়ে সোলাপুর বিভাগের উপর কেন্দ্রীয় রেলওয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আঞ্চলিক কার্যালয়ে প্রকল্পগুলির জন্য খালি স্থান রয়েছে। এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে, যা বছরে বছরের ভিত্তিতে বা নিয়মিত নির্বাচিত প্রার্থীর প্রাপ্যতা পর্যন্ত বা 19/11/2020 পর্যন্ত যা আগে হোক তার পুনর্নবীকরণ করা যাবে।
নির্বাচিত প্রার্থীদের সোলাপুর বিভাগ (আহমেদনগর, দৌন্দ জংশন, কুর্দিউদি জংশন, সোলাপুর জংশন, কালাবুরগি জংশন (গুলবার্গ), পাণ্ডারপুর ও লাতুরের উপর কোনও স্টেশনে পোস্ট করা হবে। নির্বাচিত প্রার্থীরা প্রশিক্ষণ পাবে।

উচ্চ বয়স সীমাবদ্ধতা : উচ্চ বয়স সীমা এসসি / এসটি জন্য 05 বছর এবং ওবিসি শ্রেণীর জন্য 03 বছর অবকাশযোগ্য।
প্রার্থীদের নির্বাচন: যোগ্যতা, অভিজ্ঞতা এবং ব্যক্তিত্ব /পরীক্ষার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে।
যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং সেই তথ্য সেন্ট্রাল রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে www.cr.indianrailways.gov.in- এ পাওয়া যাবে।
পরীক্ষার ফি: পরীক্ষার্থীকে 500 / – টাকা (এসসি / এসটি / ওবিসি / মহিলা / সংখ্যালঘু / ইডব্লিউএসএসের জন্য Rs.250 / -) পরীক্ষার ফি হিসাবে দিতে হবে। সিনিয়র DFM / SUR পক্ষে টানা ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে 
প্রয়োগ কিভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের রেলওয়ে অফিসিয়াল ওয়েবসাইট মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারে – www.cr.indianrailways.gov.in তারিখের নিবন্ধ থেকে (নীচে দেওয়া অ্যাপ্লিকেশন ফর্ম লিঙ্ক দেখুন) 25/06/2019 থেকে 19/07/2019 ।
নির্ধারিত ফি সফলভাবে প্রদান এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পর, কম্পিউটার রেজিস্ট্রেশনটিতে অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। প্রার্থীদের অবশ্যই  A4 size সাইজের কাগজের দুটি কপিগুলিতে মুদ্রণ করতে হবে। প্রিন্ট আউটের একটি কপি ভবিষ্যতের রেফারেন্সের জন্য প্রার্থী দ্বারা বজায় রাখা উচিত এবং অন্যান্য কপিটি প্রশংসাপত্রগুলির যাচাইযোগ্য কপি (যোগ্যতা সার্টিফিকেট / মার্ক শীট, বয়স প্রমাণ, বর্ণ শংসাপত্র, প্রযোজ্য অভিজ্ঞতা অভিজ্ঞতা এবং ইত্যাদি সহ) পাঠাতে হবে। , 26/07/2019 এর আগে বা তার আগে পৌছানোর জন্য নীচের প্রদত্ত ঠিকানায় 
অনলাইনে আবেদনপত্রের প্রিন্ট আউট পাঠানোর ঠিকানা : Address to send the Print-out of Online Application: Senior DFM/ SUR, Central Railway, Divisional Railway Manager’s Office Modikhana, Solapur- 413001.
গুরুত্বপূর্ন তারিখগুলো:
অনলাইন আবেদন শুরু করার তারিখ: 25/06/2019
অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 19/07/2019
Last Date of receipt of system generated Print-out: 26/07/2019
For Advt., See following PDF file — SEE DETAILED ADVT.
এখন অনলাইন আবেদন করতে, 
নিম্নলিখিত URL টি দেখুন –  URL এ যান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *