Friday , September 23 2022
Home / CENTRAL JOBS / 6400 Constable/ Sub-Inspector Jobs in Haryana Police- Haryana SSC

6400 Constable/ Sub-Inspector Jobs in Haryana Police- Haryana SSC

হরিয়ানা পুলিশের 6400 কনস্টেবল / উপ-পরিদর্শক চাকরি – হরিয়ানা এসএসসি

যোগ্যতা স্তর: উচ্চ মাধ্যমিক / শ্রেণী -12, স্নাতক ডিগ্রী / স্নাতক


হরিয়ানার স্টাফ নির্বাচন কমিশন (এইচএসএসসি) কনস্টেবল (জেনারেল ডিউটি) এবং উপ-পরিদর্শক এর 6400 পদে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানাচ্ছে । হরিয়ানার পুলিশ বিভাগে পদটি রয়েছে। পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করার যোগ্য। আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র হরিয়ানার স্টাফ নির্বাচন কমিশনের (এইচএসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। Advt। সংখ্যা 6/2019। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে –


হারিয়ানা স্টাফ নির্বাচন কমিশন (এইচএসএসসি) কনস্টেবল (জেনারেল ড্যুটি) এবং সাব-ইন্সপেক্টরের 6400 টি পোষ্টের জন্য অনলাইনে আবেদনপত্র দাখিল  সর্বশেষ তারিখ – 26/06/2019

1. কনস্টেবল (জেনারেল ডিউটি)-
সংখ্যা : 6000 নং। (পুরুষ – 5000 পদ, মহিলা -1000 পদ) 
শিক্ষাগত যোগ্যতা: i) একটি স্বীকৃত বোর্ড / প্রতিষ্ঠান থেকে 10 + 2 বা তার সমতুল্য পাস করতে হবে। 
ii) হিন্দি বা সংস্কৃত সঙ্গে ম্যাট্রিক বিষয় 
বয়স সীমা: 01/06/2019 তারিখে সর্বনিম্ন 18 বছর এবং সর্বাধিক 25 বছর। 
বেতন স্কেল: Rs.21700-69100 / –

2. উপ-পরিদর্শক (MALE) 
খালি সংখ্যা : 400 নং 
শিক্ষাগত যোগ্যতা: i) একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা তার সমতুল্য থেকে স্নাতক। 
ii) হিন্দি বা সংস্কৃত সঙ্গে ম্যাট্রিক বিষয় বা উচ্চতর 
বয়স সীমা: ২1/06/2019 তারিখে নূন্যতম ২1 বছর এবং সর্বাধিক 27 বছর। 
বেতন স্কেল: Rs.35400- 112400 / –
হরিয়ানার পুলিশ বিভাগে পদটি রয়েছে। পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করার যোগ্য।
হরিয়ানা ব্যতীত অন্যান্য রাজ্য থেকে সংরক্ষিত ক্যাটাগরি প্রার্থীকে সাধারণ বিভাগ প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে।
উচ্চ বয়স সীমাবদ্ধতা : উচ্চ বয়স সীমা এসসি এবং বিসি বিভাগের জন্য 05 বছর দ্বারা শিথিলযোগ্য। প্রাক্তন serviceman এবং অন্যান্য, যদি থাকে – সরকার অনুযায়ী। নিয়ম।
শারীরিক মান:
(i) পুরুষ প্রার্থী: উচ্চতা – 170 সেমি (সংরক্ষিত বিভাগের জন্য 168 সেমি); বুকে (অনির্ধারিত) – 83 সেমি (সংরক্ষিত বিভাগের জন্য 81 সেমি); বুকে (প্রসারিত) – 87 সেমি (সংরক্ষিত বিভাগের জন্য 85 সেমি) 
(ii) মহিলা প্রার্থী: উচ্চতা – 158 সেমি (সংরক্ষিত বিভাগের জন্য 156 সেমি)
প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন জ্ঞান পরীক্ষা, শারীরিক পরীক্ষার পরীক্ষা (পিএসটি), শারীরিক পরিমাপ পরীক্ষা (পিএমটি) এবং অতিরিক্ত যোগ্যতা মাধ্যমে হবে । পরীক্ষায় থেকে অনুষ্ঠিত হবে সম্ভবত 13/07/2019 থেকে 18/08/2019।
যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং যেমন তথ্য হরিয়ান স্টাফ নির্বাচন কমিশনের (এইচএসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – www.hssc.gov.in
প্রার্থীদের নির্বাচনী মান এবং যোগ্যতা মানদণ্ড সম্পর্কিত আরো বিস্তারিত তথ্যের জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে ইউআরএল / পিডিএফ দেখুন)।
আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই 100 / – টাকা দিতে হবে (এইচআরএর সাধারণ বিভাগ মহিলা প্রার্থীদের জন্য 50 / – এবং পুরুষের জন্য ২5 / – এবং এসসি / বিসি / ইডব্লিউএস বিভাগের মহিলা প্রার্থীদের জন্য Rs.13 / – হরিয়ানা) কনস্টেবলের (জেনারেল ডিউটি) পদে এবং আবেদনপত্রের জন্য উপ-ইন্সপেক্টর পদে 150 / – (হরিয়ানা জেনারেল বিভাগের মহিলা প্রার্থীদের জন্য 75 টাকা) । ফি নেট নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পরিশোধ করা যেতে পারে বা ফি প্রদান চ্যালেঞ্জের মাধ্যমে ব্যাংকের মাধ্যমে প্রদান করা যেতে পারে। ফি চালানটি হরিয়ানার স্টাফ সিলেকশন কমিশন (এইচএসসিসি) এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।
হরিয়ানার প্রাক্তন সার্ভিসের ক্ষেত্রে কোন আবেদনপত্রের প্রয়োজন নেই।
কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র হরিয়ানা স্টাফ নির্বাচন কমিশনের (এইচএসএসসি) অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারেন – www.hssc.gov.in (নিচে প্রদত্ত আবেদনপত্রের লিঙ্ক দেখুন) 1২/06/2019 থেকে 26 / 06/2019।
নির্ধারিত ফি সফলভাবে প্রদান এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পর, কম্পিউটার রেজিস্ট্রেশনটিতে অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্তরে যেকোন প্রিন্ট আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি পাঠান না। সমস্ত যাচাই কারণে অবশ্যই করা হবে।
অনলাইনে কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত নির্দেশাবলীর জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরো বিস্তারিত জানার জন্য প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলটি দেখুন)
গুরুত্বপূর্ন তারিখগুলো:
অনলাইনে আবেদন শুরু করার তারিখ: 12/06/2019
অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 26/06/2019

Download Notification:Click Here

Official Website:Click Here

Online Application Link Activate on 12/06/2019

বিঃদ্র উপরের দেওয়া বিষয়বস্তূ কেবল মাত্র চাকরি প্রার্থীদের তথ্যের উদ্দেশ্যের জন্য দেওয়া হয় | http://karmodishari.co.in কোনো রিক্রুটিং এজেন্সি নয় বা কোনো রিক্রুটিং প্রক্রিয়া বহন করে না | http://karmodishari.co.in কেবল একটি সংবাদ মাধ্যম যা ভারতের বিভিন্ন নিয়োগের মৌলিক তথ্য প্রদান করে | এতএব সকল চাকরি প্রার্থীদের কে অনুরোধ করা যাচ্ছে যে নিয়োগের সম্পর্ন বিবরন ও আবেদনের বিশদ তথ্যের জন্য কোম্পানী/ বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট গুলি খাতিয়ে দেখে নিবেন |

Check Also

আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022

 ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের  জন্য সম্প্রতি আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022-এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যে …

Leave a Reply

Your email address will not be published.