545 Probationary Clerk/ Officers Jobs in South Indian Bank

545 Probationary Clerk/ Officers Jobs in South Indian Bank

20 June, 2019

সাউথ ইন্ডিয়ান ব্যাঙ্কে সারাদেশে 545 জন ক্লার্ক / কর্মকর্তা চাকরি


দক্ষিন ভারতীয় ব্যাংক probationary ক্লার্ক এবং probationary অফিসার 545 পোস্ট যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ করা হয় । আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র দক্ষিণ ভারতীয় ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে –

যোগ্যতা: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে দশম/ এসএসএলসি, দ্বাদশ/ এইচএসসি ও গ্র্যাজুয়েশন। অর্থাৎ দশম থেকে গ্র্যাজুয়েশন সর্বস্তরে ৬০% নম্বর থাকা চাই। রেগুলার কোর্সে পাশ করে থাকতে হবে।

বয়সসীমা: ৩০ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৬ বছর (জন্মতারিখ ১ জুলাই ১৯৯৩ থেকে ৩০ জুন ২০০০)। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ৫ বছর পর্যন্ত ছাড় পাবেন।

বেতনক্রম: ১১৭৬৫-৩১৫৪০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।
প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষায় থাকবে রিজনিং অ্যান্ড কম্পিউটার অ্যাপ্টিটিউড (৪০টি প্রশ্ন, ৫০ নম্বর), জেনারেল/ ইকোনমি/ ব্যাঙ্কিং অ্যাওয়্যারনেস (৪০টি প্রশ্ন, ৫০ নম্বর), ইংলিশ ল্যাঙ্গুয়েজ (৪০টি প্রশ্ন, ৫০ নম্বর), ডেটা অ্যানালিসিস অ্যান্ড ইন্টারপ্রিটেশন (৪০টি প্রশ্ন, ৫০ নম্বর)। মোট ২০০ নম্বরের পরীক্ষা, সময় ১৪০ মিনিট। পরীক্ষা হবে ইংরেজিতে। নেগেটিভ মার্কিং থাকবে। অনলাইন পরীক্ষা হবে ২৬ জুলাই ২০১৯।
তথ্য সাউথ ইন্ডিয়ান ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – www.southindianbank.com
আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে । প্রোবেশনারি ক্লার্কের জন্য 600 / – (এসসি / এসটি বিভাগের জন্য 150 টাকা) এবং Rs। 800 / – (এসসি / এসটি বিভাগের জন্য Rs 200 / -) পরীক্ষার কর্মকর্তাহিসাবে আবেদন ফি হিসাবে। ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং বা উপলব্ধ অন্য কোন বিকল্প ব্যবহার করে অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।
কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র দক্ষিণ ভারতীয় ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারেন – www.southindianbank.com (নিচে প্রদত্ত আবেদনপত্রের লিঙ্ক দেখুন) 19.06.2019 থেকে 30.06.2019 তারিখ পর্যন্ত 
*************************************************************************************************************

গুরুত্বপূর্ন তারিখগুলো:
অনলাইনে আবেদন শুরু করার তারিখ: 19.06.2019
অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 30.06.2019
দক্ষিণ ভারতীয় ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট – www.southindianbank.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *