Thursday , September 22 2022
Home / CENTRAL JOBS / 272 Security Screeners Jobs-২৭২ সিকিউরিটি স্ক্রিনার নিয়োগ কলকাতা সহ ৪ এয়ারপোর্টে

272 Security Screeners Jobs-২৭২ সিকিউরিটি স্ক্রিনার নিয়োগ কলকাতা সহ ৪ এয়ারপোর্টে

২৭২ সিকিউরিটি স্ক্রিনার নিয়োগ কলকাতা সহ ৪ এয়ারপোর্টে

এআইএ কারগো লজিস্টিকস এন্ড অ্যালাইড সার্ভিসেস কোম্পানি লিমিটেড (এএআইসিএলএলএস) সিকিউরিটিস্ক্রীনারের ২7 টি পোষ্টের যোগ্য প্রার্থী নিয়োগ করছে । কলকাতা, আহমেদাবাদ, কালীটুটে এবং চেন্নাই বিমানবন্দরে তিন বছরের (3) বছরের জন্য প্রাথমিকভাবে স্থায়ী মেয়াদ চুক্তি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী নীচের উল্লিখিত তারিখ এবং স্থানস্থলের উপর নির্ধারিত আবেদন / প্রশংসাপত্র সহ সরাসরি ওয়াক-ইন-সাক্ষাতকারের জন্য সরাসরি উপস্থিত হতে পারে। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে –


শূন্যপদ: কলকাতা এয়ারপোর্ট: ৮৭, আহমেদাবাদ এয়ারপোর্ট: ৪২, কালিকট এয়ারপোর্ট: ৮৭, চেন্নাই এয়ারপোর্ট: ৫৬।
যোগ্যতা: যে-কোনো শাখায় ন্যূনতম তিন বছরের সময়সীমার স্নাতক সঙ্গে হিন্দি, ইংরেজি ও স্থানীয় ভাষায় কথা বলতে জানতে হবে। বৈধ বিসিএএস বেসিক এভিএসইসি (১২ দিনের নতুন প্যাটার্ন) সার্টিফিকেট থাকতে হবে। বিসিএএস সার্টিফিকেট স্ক্রিনার, বিসিএএস সার্টিফিকেট ইন-লাইন স্ক্রিনার ও গত পাঁচ বছরের মধ্যে পাসপোর্ট ইস্যু করা থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ জুন ২০১৯-এর মধ্যে।
বয়স: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর।
আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে । 500 / – আবেদন ফি হিসাবে। এআইএ কারগো লজিস্টিকস এবং অ্যালিয়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেডের পক্ষে টাকার ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে , যা নয়া দিল্লীতে প্রদেয় । ডিমান্ড ড্রাফ্টের বিপরীতে প্রার্থীদের তাদের পূর্ণ নাম, জন্ম তারিখ এবং মোবাইল নম্বর উল্লেখ করা উচিত।
SC / ST / EX-SERVICEMEN / FEMALE CANDIDATES ক্ষেত্রে প্রয়োজন নেই কোন আবেদন ফি।
ওয়াক-ইন-ইন্টারভিউ তারিখ এবং স্থান : 
তারিখ: 28/06/2019 থেকে 07/07/2019 থেকে 10:00 এ। 
স্থান:
i) কলকাতার জন্য: – এএআই কারগো লজিস্টিকস অ্যান্ড অ্যালাইড সার্ভিসেস কোম্পানি লিমিটেড, কারগো কমপ্লেক্স, দ্বিতীয় তল, বিমানবন্দর গেট নং 3, এনএসসিবিআই বিমানবন্দর, কলকাতা -700 05২।
ii) কালিটুতের জন্য: – নলন্দা (প্রশিক্ষণ হল), প্রশাসনিক অফিস, বিমানবন্দর কর্তৃপক্ষ, কালীটুর বিমানবন্দর, কিকিকুট- 673 647।
iii) চেন্নাইয়ের জন্য: – এএআই কারগো লজিস্টিকস অ্যান্ড অ্যালাইড সার্ভিসেস কোম্পানি লিমিটেড, ইন্টিগ্রেটেড এয়ার কারগো কমপ্লেক্স, মেনাবাক্কাম, চেন্নাই বিমানবন্দর, চেন্নাই – 600 027।

আবেদন করার আগে, সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দিয়ে যান
এএআই কারগো লজিস্টিকস এবং অ্যালিয়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট (এএআইসিএলএলএস) –  http://www.aaiclas-ecom.org
ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, আধার কার্ড, প্যান কার্ড, ডোমিসাইল সার্টিফিকেট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল এবং জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের রঙিন ছবি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে, ছবি এপার-ওপার করে স্বাক্ষর করতে হবে অর্থাৎ স্বাক্ষরের কিছুটা অংশ ছবিতে থাকবে কিছুটা আবেদনপত্রে।
https://aaiclas-ecom.org/Live/images/walk_in_interview.pdf  লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

Check Also

আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022

 ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের  জন্য সম্প্রতি আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022-এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যে …

Leave a Reply

Your email address will not be published.