Thursday , March 28 2024
Home / CENTRAL JOBS / ন্যাভাল শিপ রিপেয়ার ইয়ার্ড (ন্যাভাল বেস কারওয়ার, কর্নাটক)-এ ১৪৫ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে

ন্যাভাল শিপ রিপেয়ার ইয়ার্ড (ন্যাভাল বেস কারওয়ার, কর্নাটক)-এ ১৪৫ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে

ন্যাভাল শিপ রিপেয়ার ইয়ার্ড (ন্যাভাল বেস কারওয়ার, কর্নাটক)-এ ১৪৫ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে 

যোগ্যতা: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে ন্যূনতম ৬৫ শতাংশ নম্বর নিয়ে ন্যাশনাল/ স্টেট কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং থেকে সংশ্লিষ্ট ট্রেডে আইটিআই। রিগার পদের ক্ষেত্রে অষ্টম শ্রেণি পাশ, ফিটার ট্রেডে আইটিআই বাঞ্ছনীয়।

বয়সসীমা: ১ এপ্রিল ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৪-২১ বছরের মধ্যে (জন্মতারিখ ১ এপ্রিল ১৯৯৯ থেকে ৩১ মার্চ ২০০৭)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

স্টাইপেন্ড: অ্যাপ্রেন্টিস অ্যাক্টের নিয়ম অনুযায়ী স্টাইপেন্ড দেওয়া হবে, প্রতি মাসে ন্যূনতম ৯০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ ট্রেড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে কারওয়ারে লেখা পরীক্ষা/ ট্রেড টেস্ট হবে।

শারীরিক মাপজোক: উচ্চতা ১৫০ সেন্টিমিটার, ওজন ন্যূনতম ৪৫ কেজি, বুকের ছাতি ৫ সেন্টিমিটার পর্যন্ত ফোলানোর ক্ষমতা সহ। দৃষ্টিশক্তি ৬/৬ থেকে ৬/৯ (৬/৯ চশমা সহ সংশোধিত)।

আবেদনের পদ্ধতি: www.apprenticeship.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে।

অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট সহ অন্যান্য যাবতীয় নথি স্পিড/ রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে ‘The Officer-in-Charge, Dockyard Apprentice School, NSRY, Naval Base PO, Karwar, Karnataka 581308’ ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পৌঁছতে হবে আগামী ১ ডিসেম্বরের মধ্যে।

 

Check Also

TET- 2022 GUIDELINES

📌📌📌 TET-2022 এর syllabus ও কিছু আনুষাঙ্গিক বিষয় নিয়ে একটি guidelines প্রকাশ করা হয়েছে। 📌📌📌 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *