Thursday , April 18 2024
Home / Govt Jobs / ভেল-এ ৭৬৫ জন ট্রেড, টেকনিশিয়ান ও গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

ভেল-এ ৭৬৫ জন ট্রেড, টেকনিশিয়ান ও গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

ভেল-এ ৭৬৫ জন ট্রেড, টেকনিশিয়ান ও গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

১) নম্বর: TP:HR:R:TA 2019. অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী ২৬০ জন টেকনিশিয়ান  অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

যোগ্যতা: সংশ্লিষ্ট শাখায় ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা। ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে যাঁরা পাশ করেছেন তাঁরাই কেবলমাত্র আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ২৮ অক্টোবর ২০১৯ তারিখে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে।

আবেদনের পদ্ধতি: http://trichy.bhel.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। প্রথমে www.mhrdnats.gov.in ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে তারপর ভেলের ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত।

২) নম্বর: TP:HR:R:AA 107. অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী ৩১৪ জন ট্রেড অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

বয়সসীমা: ২৮ অক্টোবর ২০১৯ তারিখে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে।

যোগ্যতা: ফিটার, ওয়েল্ডার (জিঅ্যান্ডই), টার্নার, মেশিনিস্ট, ইলেক্ট্রিশিয়ান, মেকানিক (মোটর ভিকল), ডিজেল মেকানিক, কার্পেন্টার: ১০+২ সিস্টেমে দশম শ্রেণি পাশ বা সমতুল সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে এক বছরের আইটিআই ট্রেনিং এবং এনসিভিটির ইস্যু করা ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।

প্লাম্বার: ১০+২ সিস্টেমে অষ্টম শ্রেণি পাশ বা সমতুল সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে এক বছরের আইটিআই এবং ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।

প্রোগ্রাম অ্যান্ড সিস্টেম অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসিস্ট্যান্ট: ১০+২ সিস্টেমে দশম শ্রেণি পাশ সঙ্গে কম্পিউটার অপারেটর অ্যান্ড প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট ট্রেডে এক বছরের আইটিআই ও ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।

এমএলটি প্যাথোলজি: ফিজিক্স, কেমিস্ট্রি ও বায়োলজি সহ দ্বাদশ শ্রেণি পাশ (২০১৭, ২০১৮ ও ২০১৯ সালের মধ্যে পাশ করে থাকতে হবে)।

অ্যাসিস্ট্যান্ট (হিউম্যান রিসোর্স): বিএ/ বিবিএ।

অ্যাকাউন্ট্যান্ট: বিকম পাশ।

আবেদনের পদ্ধতিwww.apprenticeshipindia.org লিঙ্কে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসেবে নাম নথিভু্ক্ত করতে হবে সেখান থেকে ভারত হেভি ইলেক্ট্রিক্যাল লিমিটেড ত্রিচি-র পেজে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

৩) নম্বর: TP:HR:R:GA 2019. অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী ১৯১ জন গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

আবেদনের পদ্ধতি: http://trichy.bhel.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। প্রথমে www.mhrdnats.gov.in ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে তারপর ভেলের ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত।

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

 

Check Also

TET- 2022 GUIDELINES

📌📌📌 TET-2022 এর syllabus ও কিছু আনুষাঙ্গিক বিষয় নিয়ে একটি guidelines প্রকাশ করা হয়েছে। 📌📌📌 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *