পূর্ব মেদিনীপুরে ৫৫ আশাকর্মী

পূর্ব মেদিনীপুরে ৫৫ আশাকর্মী

11 November, 2019

পূর্ব মেদিনীপুরে ৫৫ আশাকর্মী

 মেমো নম্বর: DH&FWS-2988.

পূর্ব মেদিনীপুরে তমলুক, হলদিয়া ও কাঁথি মহকুমার ১০টি ব্লকে মোট ৫০ জন আশা নিয়োগ করা হবে। তমলুক মহকুমা (চণ্ডীপুরে শূন্যপদ ৪), হলদিয়া মহকুমা (নন্দীগ্রামে শূন্যপদ ৫) এবং কাঁথি মহকুমা (ভগবানপুর-২ ব্লকে শূন্যপদ ৪, খেজুরি-২ ব্লকে শূন্যপদ ৮, খেজুরি-১ শূন্যপদ ২, কাঁথি-১ শূন্যপদ ২, কাঁথি-৩ ব্লকে ৩, দেশপ্রাণ ব্লকে ৮, রামনগর-১ ব্লকে ১১, রামনগর-২ ব্লকে শূন্যপদ ৩)।

শুধুমাত্র মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় প্রাপ্ত নম্বর (অতিরিক্ত বিষয় বাদে) গ্রহণযোগ্য হবে।

বয়স হতে হবে ১-১-২০১৯ তারিখের হিসাবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে।

 মেমো নম্বর: DH&FWS/2989.

পূর্ব মেদিনীপুরের তমলুক ও কাঁথি মহকুমায় ৫ জন ব্লক আশা ফেসিলিটেটর নিয়োগ করা হবে। তমলুক মহকুমার চণ্ডীপুর ব্লকে শূন্যপদ ১। কাঁথি মহকুমার (খেজুরি-২ ব্লকে শূন্যপদ ১, কাঁথি-৩ ব্লকে ১, ভগবানপুর-১ ব্লকে ১ ও রামনগর-২ ব্লকে ১)।

সোশ্যাল সায়েন্স/ সোশিওলজি/ সোশ্যাল অ্যানথ্রোপোলজি/ সোশ্যাল ওয়ার্ক (এমএসডব্লু)/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)/ ইকোনমিক্স/ রুরাল ডেভেলপমেন্ট/ মাস কমিউনিকেশনে মাস্টার ডিগ্রি অথবা যে-কোনো শাখায় মাস্টার ডিগ্রি সহ হেলথ প্রোজেক্টে দু বছরের অভিজ্ঞতা, এবং ২) মাইক্রোসফট অফিস ও ইন্টারনেটের জ্ঞান থাকতে হবে।

বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

আবেদনের পদ্ধতি (দুক্ষেত্রেই)

আবেদনে করতে হবে নির্দিষ্ট বয়ানে।  সংশ্লিষ্ট ব্লক উন্নয়ন আধিকারিকের অফিসে দরখাস্ত জমা দিতে হবে। আবেদনকারিণী যে ব্লকে বসবাস করেন সেই ব্লক অফিসে  ১১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত অফিসে কাজের সময়ের মধ্যে

মেমো নম্বর: DH&FWS-2988-এর বিজ্ঞপ্তি সহ ফর্ম পাবেন এই লিঙ্কে: Download Form 

 

মেমো নম্বর: DH&FWS/2989 বিজ্ঞপ্তি সহ ফর্ম পাবেন এই লিঙ্কে: Download Form 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *