Tuesday , September 20 2022
Home / CENTRAL JOBS / নিয়োগ করবে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড, ট্রেনিং-এই স্টাইপেন্ড ৩৫০০০ টাকা

নিয়োগ করবে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড, ট্রেনিং-এই স্টাইপেন্ড ৩৫০০০ টাকা

গেট স্কোরের মাধ্যমে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে ২০০ জন এগজিকিউটিভ ট্রেনি নিয়োগ করা হবে। যোগ্যতা অনুযায়ী যেকোনও ভারতীয়রা আবেদন করতে পারেন। 

 

যোগ্যতা: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে বিই/বিটেক/বিএসসি ইঞ্জিনিয়ারিং/ সংশ্লিষ্ট ডিসিপ্লিনে এমটেক করতে হবে। গেট ২০১৭, ২০১৮, ২০১৯-এর বৈধ স্কোর থাকতে হবে।

বয়সসীমা: ২৩ এপ্রিল ২০১৯ তারিখের হিসেবে প্রার্থীর বয়স হতে হবে ১৮-২৬ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সসীমায় ছাড় পাবেন।

ট্রেনিং-এর সময়সীমা ও স্টাইপেন্ড: বাছাই প্রার্থীদের এক বছরের ট্রেনিং দেওয়া হবে। ট্রেনিং চলাকালীন প্রতিমাসে ৩৫,০০০টাকা করে দেওয়া হবে। ট্রেনিং শেষে সায়েন্টিফিক অফিসার/সি(গ্রুপ এ) পদে নিয়োগ করা হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে ডাকা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউতে ৭০ শতাংশ নম্বর নিয়ে ইন্টারভিউতে উত্তির্ণ হতে হবে। ইন্টারভিউ হবে দিল্লি, মুম্বই, চেন্নাই, বেঙ্গালুরুতে। ইন্টারভিউ-এর সময় সমস্ত কাগজপত্রের অরিজিনাল কপি দেখাতে হবে।  সব শেষে মেডিক্যাল টেস্ট হবে। 

আবেদনের ফি: ৫০০টাকা। সংরক্ষিত আসনের প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। 

আবেদনের পদ্ধতি: www.npcil.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদনের সময় গেট ২০১৭, ২০১৮, ২০১৯-এর রেজিস্ট্রেশন নম্বর দরকার হবে। অনলাইনে আবেদন করা যাবে ৯ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত। অন্যান্য সমস্ত প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরের ওয়েবসাইট থেকে। 

Check Also

এসএসসি সিলেকশন পোস্ট X অনলাইন ফর্ম 2022

স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) সম্প্রতি ম্যাট্রিক, ইন্টার এবং স্নাতক বাছাই পোস্ট এক্স (2065 পোস্ট) নিয়োগ 2022-এর …

Leave a Reply

Your email address will not be published.