Tuesday , September 20 2022
Home / CENTRAL JOBS / ইন্ডিয়ান আর্মি ১৩৩ তম কারিগরি স্নাতক কোর্সের জন্য অনলাইন আবেদন (টিজিসি -133)

ইন্ডিয়ান আর্মি ১৩৩ তম কারিগরি স্নাতক কোর্সের জন্য অনলাইন আবেদন (টিজিসি -133)

ইন্ডিয়ান আর্মি- ১৩৩ তম কারিগরি স্নাতক কোর্সের জন্য অনলাইন আবেদন (টিজিসি -133)

প্রযুক্তিগত স্নাতক কোর্সের (টিজিসি -133) জন্য ভারতীয় আর্মি অনলাইনে আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। ইন্ডিয়ান আর্মি- ১৩৩ তম টেকনিক্যাল স্নাতক কোর্স (টিজিসি -133) 2021 জুলাই ইন্ডিয়ান মিলিটারি একাডেমিতে (আইএমএ), দেরাদুনে ভারতীয় সেনাবাহিনীতে স্থায়ী কমিশনের জন্য শুরু হয়। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন (নীচে দেওয়া লিঙ্কটি দেখুন)।

টেকনিক্যাল স্নাতক কোর্স (টিজিসি -133)

 

শিক্ষাগত যোগ্যতা: প্রয়োজনীয় ইঞ্জিনিয়ারিং ডিগ্রি কোর্স উত্তীর্ণ বা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি কোর্সের চূড়ান্ত বর্ষে থাকা প্রার্থীরা আবেদনের যোগ্য।

 

বয়সসীমা:

  • সর্বনিম্ন বয়স: 20 বছর
  • সর্বাধিক বয়স: 27 বছর।

 

ভারতীয় সেনাবাহিনী ভারতীয় সেনাবাহিনীতে স্থায়ী কমিশনের জন্য দেরাদুনের ইন্ডিয়ান মিলিটারি একাডেমিতে (আইএমএ), ২০২১-এ জুলাইয়ে শুরু হওয়া ১৩৩ তম কারিগরি স্নাতক কোর্স (টিজিসি -133) এর জন্য যোগ্য অবিবাহিত পুরুষ ইঞ্জিনিয়ারিং স্নাতকদের কাছ থেকে অনলাইনে আবেদনের জন্য আমন্ত্রণ জানিয়েছে।

 

প্রার্থীদের নির্বাচনের মান এবং যোগ্যতার মান সম্পর্কে আরও তথ্যের জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন)।

 

প্রয়োগ কিভাবে: আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের শুধুমাত্র ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারে – www.joinindianarmy.nic.in তারিখ থেকে (অ্যাপ্লিকেশন দেখুন ফর্ম লিঙ্ক নিচে দেওয়া) 25/02/2021 থেকে 26/03/2021

অনলাইনে আবেদন ফর্মটি সফলভাবে জমা দেওয়ার পরে, সিস্টেমের দ্বারা উত্পাদিত রেজিস্ট্রেশন / স্বীকৃতি স্লিপ কম্পিউটারের স্ক্রিনে উপস্থিত হবে। প্রার্থীদের অবশ্যই ভবিষ্যতের চিঠিপত্রের জন্য এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্টেজটিতে ভারতীয় সেনাকে কোনও প্রিন্ট-আউট / হার্ড কপি বা ডকুমেন্ট প্রেরণ করবেন না। সমস্ত যাচাই সঠিক সময়ে করা হবে।

 

অনলাইনে কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত নির্দেশনার জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও তথ্যের জন্য নীচে প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইল দেখুন)

 

গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 25/02/2021 

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 26/03/2021

 

উপরে দেওয়া তথ্য সংক্ষেপে রয়েছে। অনলাইনে আবেদনের আগে দয়া করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান

ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট – www.joinindianarmy.nic.in

Check Also

আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022

 ভারতীয় সেনাবাহিনীতে যোগদানের  জন্য সম্প্রতি আর্মি এসএসসি টেকনিক্যাল অনলাইন ফর্ম 2022-এর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যে …

Leave a Reply

Your email address will not be published.